সোমবার দেশের সর্বাধিক গ্রাহকের অপারেটর গ্রামীণফোন প্রায় ত্রিশ মিনিট ধরে সেবা ব্যাঘাতের সম্মুখীন হয়। ফলে বিকেলে গ্রাহকরা ভয়েস কল, ইন্টারনেট এবং এসএমএস সেবা নিয়ে সমস্যায় পড়েন।
সঙ্গে সঙ্গে ক্ষুব্ধ ব্যবহারকারীরা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাদের অসন্তোষ প্রকাশ করতে শুরু করেন। সেখানে অভিযোগে লেখা হয়, গ্রামীণফোনের নেটওয়ার্ক পাচ্ছি না! সচল সিমকেও নেটওয়ার্কে নিবন্ধিত নয় বলে দেখাচ্ছে। গ্রামীণফোনের সমস্যাটা কী হচ্ছে, ভাই?
ভোগান্তির বিষয়টি স্বীকার করে গ্রামীণফোনের অফিসিয়াল ফেসবুক পেজে দুঃখ প্রকাশ করে একটি পোস্ট দেওয়া হয়। এতে উল্লেখ করা হয়, কারিগরি সমস্যার কারণে কিছু গ্রাহকের কল ও ইন্টারনেট সেবা ব্যবহারে সাময়িক অসুবিধা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। আমাদের কর্মীরা নিরলসভাবে কাজ করে সমস্যাটি সমাধান করেছেন। আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।
এ বিষয়ে গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস শারফুদ্দিন আহমেদ চৌধুরী সংবাদ মাধ্যমকে জানান, কারিগরি সমস্যার কারণে কিছু সংখ্যক গ্রাহক কল ও ইন্টারনেট সেবা ব্যবহারে সামান্য অসুবিধার সম্মুখীন হয়েছেন, যা ইতোমধ্যে সমাধান করা হয়েছে।
উল্লেখ্য, এর আগে গত বছরের সেপ্টেম্বরে কারিগরি সমস্যার কারণে গ্রামীণফোনের নেটওয়ার্কে বিভ্রাট দেখা দিয়েছিল। একই বছরের ফেব্রুয়ারিতে ফাইবার অপটিক ক্যাবল কাটা পড়ায় দুই ঘণ্টা গ্রামীণফোনের নেটওয়ার্ক বিচ্ছিন্ন ছিল।